দেবদূত
দেবদূত একজন সৎ ট্রাকচালক। তার দুই ভাই একজন জোচ্চোর ব্যবসায়ীর খপ্পরে পরে বিশাল বড় বিপদে ফেঁসে যায়। দেবদূত কি পারবে তাদের উদ্ধার করতে?