দাস্তান এ লাভ
ভালোবাসার মানুষ ও জন্মদাতার মধ্যে বেছে নিতে বাধ্য হচ্ছে আদনান। কার জীবন বাঁচাতে পারবে সে - আর কার হবে বলিদান?