একেন বাবু
বাপি আর প্রমথ একেন বাবুকে শৈলেন সাপুইএর কাছে নিয়ে জান। কিন্তু এই জ্যোতিষী কি একেন বাবুর সব প্রশ্নের উত্তর দিতে পারবেন?