Beast Games
শারীরিক, মানসিক, সুযোগ...পছন্দ আপনার
আমি বাকি প্রতিযোগীদের একটি পছন্দ দিয়েছি। একটি শারীরিক খেলা খেলুন, একটি মানসিক খেলা খেলুন, বা সুযোগের জন্য সম্পূর্ণরূপে বাকী একটি খেলা খেলুন। কোন অজুহাত অনুমোদিত নয় !